শনিবার, ৩০ মার্চ, ২০১৩

বিগ ফাইল ডাওনলোড প্রবলেম সমাধান ফ্রি নেট ইউজার দের সবার একটাই সমস্যা বিগ ফাইল ডাওনলোড করতে পারতেছেন না…


বিগ ফাইল ডাওনলোড প্রবলেম সমাধান ফ্রি নেট ইউজার দের সবার
একটাই সমস্যা বিগ ফাইল ডাওনলোড করতে পারতেছেন না এই পোষ্ট
টি তাদের জন্য. আপনারা যারা বিগ ফাইল ডাওনলোড
করতে চান তারা আর দেরি না করে
জলদি এই ওপেরা টা ডাওনলোড করে
ঝাপিয়ে পরুন আনলিমিটেড ডাওনলোডে
সত্য কথা বলছি আমি নিজে তিন দিনে
1 জিবি এর ওপরে ডাওনলোড করেছি
যদি আমার কথা মত ওপেরা কাজ
না করে তবে আমাকে কমেন্টে ইচ্ছা
মত গালাগাল দিয়েন আমি কিছুই বলবনা
ডাওনলোড করে বাশ দিতে থাকুন জিপি
মানে হারামির ফোন কে .এখান থেকে Direct ডাওনলোড করুন Click here Symbian configaration
1: Accespoint name: Opera
2: Apn: gpinternet
3: poxy: 80.239.242.253
4: port: 80
5: home page: bd.dooplays.com
এখান থেকে Prov file ডাওনলোড করুন
Java configaration:
সবাই ভালো থাকবেন
যারা যারা আমার দারা উপকার
পাবেন বিনিম য়ে আমার জন্য একটু
দোয়া করবেন.
download link 1st comment a .

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন