শনিবার, ৩০ মার্চ, ২০১৩

স্কাই-পেতে ভিডিও এবং অডিও রেকোর্ড করুন।


২০০৩ সালে স্কাই-পে আসার পর থেকে এখন পর্যন্ত ৭০০ মিলিয়ন ইউজার। দিন দিন এই সংখ্যা বাড়ছে। আমাদের দেশেও স্কাই-পের ইউজার অনেক এবং সংখ্যা বাড়ছে। ফ্রি ভিডিও কলের জন্য এর চেয়ে জনপ্রিয় মাধ্যম কমই আছে। বিদেশে আত্মীয়, দেশী-বিদেশী বায়ার, এমন কি আমরা এখন দেশে ভিতরও ভিডিও যোগাযোগের জন্য স্কাই-পে জনপ্রিয়। আপনি একে ব্যক্তিগত / ব্যাবসায়িক যে কাজেই ব্যবহার করেন না কেন এর অবদান আপনি ফেলতে পারবেন না, কারণ বাইরের দেশে পেইড সার্ভিস ব্যাবহার করলেও আমরা এখনও ফ্রী ব্যবহার করি এবং আমার মনে হয় এই জন্য আমরা বেশী ব্যবহার করি।

আজ আমরা কথা বলবো এই স্কাই-পে ভিডিও-অডিও ব্যবহারের সময় রেকর্ডের দরকার হয়, তখন কি করবো? কারণ অনেক সফটওয়্যারের ভিতর ফ্রিতে কারা আনলিমিটেড রের্কডের অপশন দেয় এইটাই কথা।
001
এই Free Video Call Recorder v1.0.2.115 (or FVCR) সফটওয়্যারের ভেন্ডররা বলেন, তারাই প্রথম যারা ফ্রিতে এই রের্কডের সুবিধা দিচ্ছেন।

সফটওয়্যার সাইজঃ ১৯ মেগাবাইট
002
এই সফটওয়্যারের সুবিধাঃ

* সেটিং খুব সোজা।
* দুই প্রান্তে রের্কড করা যায়, শুধু এক সাইডে ভিডিও ও অডিও রের্কড করা যায়।
* আপনার অপর সাইডে ভিডিও অন করলে আপনি রের্কড শুরু করে দিতে পারবেন, যদি মাঝে অফ হয়ে যায় আবার শুরু হবার সাথে সাথে রের্কড শুরু হবে।
* স্কাই-পে এর সাথে সফটওয়্যার চালু হবে, কিন্তু অপর প্রান্তের ভিডিও শুরু হবার পর রের্কড শুরু হবে।
003
সফটওয়্যারের অডিও কোয়ালিটি ভালো। আরো ভালো হবে যদি আপনার ল্যাপটপ, পিসির সাউন্ড কার্ড যদি আরো ভালো হয়। অডিও .mp3 এবং ভিডিও .mp4 এ সেভ হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন